• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  শ্রীনগর, প্রতিনিধি মুন্সীগঞ্জ

১৬ মে ২০১৯, ১৪:২২
মৃত্যু
ছবি : প্রতীকী

শ্রীনগরে শিখা আক্তার (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।

বুধবার (১৫ মে) দুপুরে উপজেলার বনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে স্বামীকেও থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা জানায়, পার্শ্ববর্তী লৌহজং উপজেলার হাট নওপাড়া গ্রামের মো. ফজল শেখের কন্যা শিখা আক্তারের বনগাঁও গ্রামের মৃত খবির শেখের পুত্র মো. রুবেল শেখের (৩০) সাথে চার বছর আগে বিয়ে হয়। দুপুরের দিকে বাড়ির বাথরুমের ভেতরে গলায় ফাঁস দিয়ে শিখা আত্মহত্যা করেছে এমন খবর শুনতে পান বলে জানান এলাকাবাসী। এর আগেও ওই গৃহবধূ আত্মহত্যা করার চেষ্টা করেছিল বলেও জানা যায়।

তাদের সংসারে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূ শিখার পরিবারের লোকজন স্বামী রুবেলের বাড়িতে (ঘটনাস্থল) আসলে রুবেলের আত্মীয়-স্বজনদের সাথে এক পর্যায় হাতাহাতির ঘটনাও ঘটে।

ওই গৃহবধূর বড় ভাই আল-আমিন অভিযোগ করে বলেন, যৌতুকের দাবিতে শিখাকে তার স্বামী ও শাশুড়ি প্রায় সময় মানসিক ও শারীরিক নির্যাতন করত। এরই ধারাবাহিকতায় গত মাসের ১৭ তারিখে আমি নিজে দুজনে মিলিয়ে দেয়। বোনের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করবেন বলে তিনি জানান।

শ্রীনগর থানার এসআই সাদেকুর জানান, আমি ওই গৃহবধূর লাশ অন্য একটি ঘর থেকে উদ্ধার করি। লাশ মর্গে পাঠনোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড