• বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

পাথর ভর্তি ট্রাকে মিলল ফেনসিডিল, আটক ৩

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৫ মে ২০১৯, ২১:৪৮

আটক
ফেনসিডিলসহ আটক তিন যুবক (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে পাথর ভর্তি ট্রাকে অভিযান চালিয়ে ৪২১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১২। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার (১৫ মে) ভোরে ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ি বিসমিল্লাহ হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নামওটিকুড়ি (লক্ষিপুর) এলাকার এনামুল হকের ছেলে মো. রহমতুল্লাহ (২০) এবং সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লার আমজাদ হোসেনের দুই ছেলে মো. মামুন (২১) ও মো. জুবাইর (১৯)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জের অ্যাডজুটেন্ট এবং অফিসার এস এম জামিল আহমেদ জানান, বুধবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি পাথর ভর্তি ট্রাকে (ঢাকা মেট্রো ট-২০- ৬৬৫৬) তল্লাশি চালিয়ে ৪২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ওই তিনজনকে আটক ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"সিরাজগঞ্জ".*')) AND id<>63631 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড