• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ফেনীতে নতুন পুলিশ সুপারের হুঙ্কার

  ফেনী প্রতিনিধি

১৫ মে ২০১৯, ২১:৩১
পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে নতুন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (ছবি- দৈনিক অধিকার)

ফেনীতে নুসরাত হত্যাকণ্ডের ঘটনায় জড়িয়ে বরখাস্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলমে জায়গায় এসেছেন কাজী মনিরুজ্জামান। দায়িত্বে যোগ দিয়েই অপরাধের বিরুদ্ধে হুঙ্কার দিয়েছেন জেলায় পুলিশের নতুন এ এসপি। তিনি জানান, কোন অপশক্তির কাছে মাথা নত নয়, পুলিশের হারানো ভাবমূর্তি উদ্ধারে কাজ করবো।

বুধবার (১৫ মে) দুপুরে পুলিশ লাইন্স মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি। 

নবাগত এ পুলিশ সুপার বলেন, কোনো অপশক্তির কাছে মাথা নত করবো না। উপরে আল্লাহ, এরপর পুলিশ হেড কোয়ার্টার। এছাড়া আর কাউকে ভয় করিনা।

কাজী মনিরুজ্জামান বলেন, আমার কোনো পুলিশ কর্মকর্তা অপরাধের সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত হত্যার ঘটনায় জেলা পুলিশের যেটুকু ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে তা উদ্ধারের চেষ্টা করবো। সন্ত্রাস, মাদকসেবী ও মাদক কারবারিদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। 

তিনি বলেন, পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরকে ঘিরে যানজট ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসনের সব ধরনের প্রস্তুতি রয়েছে। কোথাও আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নিত হলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করুন। কাজ না হলে আমাকে জানান। আমার ফোন ২৪ ঘন্টা খোলা থাকবে। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন প্রমুখ।

উল্লেখ, মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান হত্যার ঘটনায় সংশ্লিষ্টতার কারণে এসপি জাহাঙ্গীর আলমকে গত ১২ মে প্রত্যাহার করা হয়। পরে তার স্থলে নতুন পুলিশ সুপার হিসেবে কাজী মনিরুজ্জামান নিযুক্ত হন।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড