• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

  ফেনী প্রতিনিধি

১৫ মে ২০১৯, ২১:০৫
ছাগলনাইয়া
ছবি : জেলার মানচিত্র

ফেনীর ছাগলনাইয়ায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৬) ধর্ষণ করা হয়েছে। বুধবার (১৫ মে) দুপুরে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম তানিয়া ইসলামের আদালতে জবানবন্দি দিয়েছে ধর্ষণের শিকার ওই কিশোরী।

এ ঘটনায় ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার (১৪ মে) রাতে থানায় এ মামলা দায়ের করা হয়। মামলায় জামশেদ আলম নিশান (১৮) নামে এক যুবককে আসামি করা হয়। জামশেদ ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের উত্তর বল্লভপুর গ্রামের মাক্কু মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, প্রতিবেশী হওয়ায় জামশেদের সঙ্গে ওই কিশোরীর পরিচয় ছিলো। একপর্যায়ে তাদের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে জামশেদ।

এক পর্যায়ে ওই কিশোরী বিয়ের জন্য চাপ দিলে জামশেদ অস্বীকৃতি জানায়। বিষয়টি ওই কিশোরী তার পরিবারকে জানায়। এরপর মঙ্গলবার বিকেলে এ নিয়ে এলাকায় সালিশ বৈঠকে বসেও কোন সুরাহ না হওয়ায় রাতেই ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর থেকে আসামি জামশেদ পলাতক রয়েছেন।

ছাগলনাইয়া থানার ওসি এমএম মোর্শেদ জানান, বিয়ের প্রলোভনে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন ওই কিশোরী।জামশেদকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড