• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্র ও গুলিসহ স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আটক

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৫ মে ২০১৯, ১৯:৪২
সানোয়ার হোসেন সানু
পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সানোয়ার হোসেন সানু (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সানোয়ার হোসেন সানুকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ মে) রাতে সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধের বাঁশঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সানু পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বিষা শেখের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিস জানান, সানুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আটক এড়াতে সে যমুনা নদীর চরে আত্মগোপন ছিল। রাতে শহর রক্ষা বাঁধের বাঁশঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। দুপুরে তাকে অস্ত্র ও মাদক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

এ দিকে পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সানোয়ার হোসেন সানুকে শুক্রবার (১০ মে) সাদা পোশাকে কয়েকজন লোক তাকে তুলে নিয়ে গেছে বলে সিরাজগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল। তার সন্ধানের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেন বিএনপির নেতাকর্মীরা। তার সন্ধান চেয়ে বিবৃতি দিয়েছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান বলেন, সানুকে আটকের পর পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে। তার সঙ্গে আমি দেখা করে কথা বলেছি। সে ভালো আছে। আমি তার মুক্তির দাবি জানাচ্ছি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড