• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদাবাজিকে কেন্দ্র করে দুই ভাইয়ের অনুসারীদের মধ্যে সংঘর্ষ

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৫ মে ২০১৯, ০৯:৩৯
সুনামগঞ্জ
ছবি : জেলার ম্যাপ

সুনামগঞ্জের ছাতক উপজেলায় নৌপথের চাঁদাবাজিকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৪ মে) রাতে এ ঘটনা ঘটে।

দুই ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয়পক্ষের মধ্যে অর্ধশতাধিক রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, একজন ঠেলাগাড়ি চালকসহ ৫ জন গুলিবিদ্ধ হন এবং উভয় পক্ষের ৩০ জন আহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শামীম আহমদ চৌধুরীর সাথে গত দুদিন ধরে তার আপন ভাই ছাতক পৌরসভার মেয়র মো. আবুল কালাম চৌধুরীর নৌপথে চাঁদাবাজি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

এরই জের ধরে মঙ্গলবার রাত ১০টায় উভয়পক্ষের লোকজন ৫-৬টি আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে ছাতক উপজেলা শহরে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

খবর পেয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টাকালে ত্রিমুখী সংঘর্ষ বেঁধে যায়। এ সময় ওসি গুলির স্প্লিন্টারে আহত হন।

আহতদের স্থানীয় ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি কিছুটা অনুকূলে বলে জানা যায়।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিপুলসংখ্যক দাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয় বলে জানান তিনি।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড