• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সহপাঠীর কলমের আঘাতে চোখ হারাতে বসেছে স্কুলছাত্র

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৪ মে ২০১৯, ১৭:৪৪
স্কুলছাত্র
স্কুলছাত্র শামীম (ছবি- দৈনিক অধিকার)

সহপাঠীর কলমের আঘাতে মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে এক স্কুলছাত্র। তার নাম মো.শামীম (১৪)।

মঙ্গলবার (১৪ মে) সকালে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাঙডাঙ্গা হাইস্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে। আহত শামীম ওই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র।

জানা যায়, স্কুলে সহপাঠী শ্রী মিঠু চন্দ্র তার কলম দিয়ে শামীমের বাম চোখে আঘাত করে। পরে শামীমকে রক্তার্ত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর এ্যাডডান্স আই হাসপাতালে স্থানান্তর করে।

শামীমের বাবা মন্টু মিয়া অভিযোগ করে বলেন, পানের দোকানদারি করে কোন রকমে ছেলের পড়ালেখার খরচ চালাচ্ছিলাম। এখন ছেলের এই অবস্থায় আমি একেবারে অসহায়। এখন পর্যন্ত চিকিৎসায় প্রায় ২৮ হাজার টাকা খরচ হয়েছে। চিকিৎসক বলেছেন দুইটি অপারেশন হয়েছে আরও একটি অপারেশনের জন্য টাকা লাগবে। নইলে চোখের আলো ফিরে পাবেনা।

কান্নাজড়িত কন্ঠে শামীমের বাবা আরও বলেন, আমি গরিব বলে স্কুল কতৃপক্ষ আমার ছেলের একটু খোঁজও নেয়নি। আমি সহকারি প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর ভাইকে মোবাইল ফোনে ঘটনাটি জানাই, তিনি বলেন আমি এখন ব্যস্ত মুরগীকে খাদ্য দিচ্ছি পরে কথা হবে। সেই থেকে তিনি আমার বাচ্চাকে দেখতেও আসেননি।

এ ব্যাপারে নাওডাঙ্গা স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের সঙ্গে ফোনে কথা হলে তিনি বলেন, রমজান মাস উপলক্ষে স্কুল বন্ধ থাকায় তাকে চিকিৎসা বাবদ সাহায্য করতে পারিনি। তবে শামীমের নানির হাতে আমি তিন হাজার ২শত টাকা দিয়েছি। স্কুল খুললে সবার কাছ থেকে সাহায্য নিয়ে টাকা পৌঁছে দিবো।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোছা. মাছুমা আরেফিন জানান, আমি ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড