• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিখোঁজ হবিগঞ্জের ২ যুবক

  সারাদেশ ডেস্ক

১৩ মে ২০১৯, ১৫:৪০
নিখোঁজ যুবক
নিখোঁজ হওয়া দুই যুবক (ছবি : সংগৃহীত)

তিউনিশিয়ার উপকূলে নৌকাডুবিতে বাংলাদেশের হবিগঞ্জের দুই যুবক নিখোঁজ রয়েছেন। রবিবার (১৩ মে) তার পরিবার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে একসঙ্গে রওনা হয়ে চার বন্ধুর একজন ইতালি পৌঁছালেও বাকি তিনজনের একজন উদ্ধার ও দুইজন নিখোঁজ রয়েছেন বলে জানা যায়।

নিখোঁজরা হলেন- সদর উপজেলার লোকড়া গ্রামের হাজী আলাউদ্দিনের ছেলে আব্দুল কাইয়ুম (২২) ও আব্দুল জলিলের ছেলে আব্দুল মোক্তাদির (২২)। তারা হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অনার্সের শিক্ষার্থী ছিলেন।

গত ৯ মে রাতে ইতালি যাওয়ার জন্য বের হয়ে আব্দুল কাইয়ুম ও আব্দুল মোক্তাদির নৌকায় ওঠেন। এ সময় তাদের সঙ্গে ছিলেন একই গ্রামের মামুন মিয়া (২২) এবং নূরুল আমীন (২৮)। পরে দুটি নৌকায় ভাগ করে যাত্রীদের নেয়া হয়েছে। প্রথম নৌকায় নূরুল আমীন উঠেছিলেন। সেটি ডোবেনি বলে তিনি ইতালি পৌঁছাতে পেরেছেন।

আর পরবর্তী নৌকায় বাকি তিনজন উঠলে তিউনিশিয়া উপকূলে এটি ডুবে গেছে। তাদের মধ্যে মামুন মিয়া উদ্ধার হয়েছেন। তবে কাইয়ুম এবং মোক্তাদির এখনও নিখোঁজ রয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ মে) রাতে অবৈধভাবে ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে ৬৫ জনের মৃত্যু হয়েছে। নৌকাডুবির ঘটনার আট ঘণ্টা পর ১৬ জনকে জীবিত উদ্ধার করা হয়। তাদের মধ্যে ১৪ জন বাংলাদেশি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড