• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় তিন মাসের বাচ্চা চুরি

  বরগুনা প্রতিনিধি

১৩ মে ২০১৯, ১৩:৫২
আবদুল্লাহ
চুরি হয়ে যাওয়া শিশু আবদুল্লাহ (ছবি : দৈনিক অধিকার)

বরগুনায় আবদুল্লাহ নামের তিন মাসের এক শিশু চুরির ঘটনা ঘটেছে। ঘটনার ১২ ঘণ্টার মধ্যে শিশু বাচ্চাটি উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। এ সময় জেসমিন নামের এক নারীকে আটক করা হয়।

রবিবার (১২ মে) রাত ১২টার দিকে শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। আটক জেসমিন বরগুনা সদর উপজেলার ৯ নম্বর এম. বালীয়াতলী ইউনিয়নের উরবুনিয়া গ্রামের বাসিন্দা মৃত শাহজাহানের মেয়ে।

উদ্ধার হওয়া শিশু আবদুল্লাহ একই ইউনিয়নের মো. নাসির সিকদারের ছেলে।

শিশুটির বাবা নাসির সিকদার জানান, জেসমিন আমার দুঃসম্পর্কের ভাগনি হয়। সে প্রায় ১০ বছর পর ঢাকা থেকে বরগুনায় গ্রামের বাড়িতে বেড়াতে এসেছে। সকাল ১০টার দিকে জেসমিন আমাদের বাড়িতে এসে সকলের খোঁজখবর নেয়। এরপর জামাকাপড় কেনার কথা বলে আমার ছেলে আবদুল্লাহকে নিয়ে বাড়ি থেকে বাজারের উদ্দেশে বেরিয়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে বরিশাল রওয়ানা করে। এ সময় মোটরসাইকেলের ভাড়া ঠিক করার আমার এলাকার এক লোক তাকে দেখে আমাকে খবর জানায়। পরে আমি বরগুনা থানায় অভিযোগ করি।

এ বিষয়ে বরগুনা থানার উপপরিদর্শক মো. সিদ্দিকুর রহমান জানান, থানায় অভিযোগের পর আমরা বিভিন্ন যোগাযোগ করি। যোগাযোগের এক পর্যায়ে আমরা জানতে পারি পটুয়াখালী থানার কাঠালিয়া এলাকায় এক নারীকে বাচ্চাসহ আটকে রেখেছে এলাকাবাসী। সেখানে গিয়ে অভিযোগকারীর ঘটনা সত্যতা পেয়ে বাচ্চাসহ ওই নারীকে বরগুনা থানায় নিয়ে আসি। এ সময় তার কাছ থেকে দুই লাখ ৬২ হাজার টাকা জব্দ করা হয়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, আটক জেসমিন অসুস্থ হয়ে পড়েছে তাই তাকে হাসপাতাল নেয়া হয়েছে। তার বিরুদ্ধে অপহরণ মামলা দায়েরের পর তাকে কারাগারে প্রেরণ করা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড