• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদেশি পিস্তলসহ ভারতীয় ৪ নাগরিক আটক 

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১১ মে ২০১৯, ১৭:২২
অস্ত্রসহ আটক
অস্ত্রসহ ভারতীয় নাগরিক আটক ( ছবি : দৈনিক অধিকার )

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় বিদেশি অস্ত্রসহ ভারতীয় ৪ নাগরিকসহ দুই বাংলাদেশিকে আটক করেছে পুলিশ। শনিবার (১১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কুটি বাজারের হোটেল আলী থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি দেশীয় পাইপগান ও একটি বিদেশি ম্যাগজিন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন (২২), একই জেলার কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক (১৯), ভারতের পশ্চিম ত্রিপুরার বিশালগর থানার নেতাজিনগরের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্নজিৎ দেবনাথ, উত্তর ত্রিপুরার ধর্মনগর থানার ধর্মনগর গ্রামের রতি চন্দ্র চৌধূরীর ছেলে নির্মলন্দ চৌধূরী (৩২), পশ্চিম ত্রিপুরার আমতলী থানার আমতলী গ্রামের সুনিল সরকারের ছেলে শংকর সরকার (৩১) এবং ত্রিপুরার বটতলা থানার রাজনগর গ্রামের অবনি দাসের ছেলে বিমল দাস (৩৩)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানার তদন্ত ওসি আসাদুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড