• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ মে ২০১৯, ১৫:১৮
ময়মনসিংহ
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের লাশ কাটা ঘর (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় সাবেক প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত। নিহতের নাম সালমা আক্তার (৩০)। এ সময় সালমাকে রক্ষা করতে গিয়ে বর্তমান প্রেমিক দুদু আহত হয়।

শুক্রবার (১০ মে) রাতে ফুলবাড়িয়ার শিবগঞ্জ যাওয়ার পথে গাড়াজান এলাকায় দুদু ও সালমার ওপর হামলার ঘটনা ঘটে। এতে ছুরিকাঘাতে নিহত হন সালমা। আহত হন দুদু। পরে এলাকার লোকজন দুদুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আট বছর আগে উপজেলার শিবগঞ্জ বাজার এলাকার মজিবরের মেয়ে সালমার সাথে বিয়ে হয় টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বাসিন্দা পোশাক শ্রমিক মামুনের। সেখানে নিশাত নামে এক কন্যা সন্তানের জন্ম হয়। নিশাত বর্তমানে চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

সংসার শুরুর বছর দুয়েক পর সালমার ভরণ পোষণ ও খোঁজখবর নেওয়া বন্ধ করে দেন মামুন। এর পরিপ্রেক্ষিতে মেয়েকে নিয়ে বাপের বাড়িতে আশ্রয় নেন সালমা। সন্তানের ভরণ পোষণ ও পড়াশোনার খরচ চালাতে এক পর্যায়ে এলজিইডি প্রকল্পের মাটিকাটা শ্রমিক হিসেবে কাজ করেন তিনি।

এ সময় সালমা এলাকার দুদু মিয়া ও সালাম নামের দুই ব্যক্তির সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে সালামের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দুদুর সঙ্গে আরও ঘনিষ্ঠ হন সালমা।

ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সালমার সঙ্গে সালামের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সালামের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দুদু মিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সালমা।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে দুদু ও সালমা উপর হামলা করে সালাম। ছুরিকাঘাতে ঘটনাস্থলেই সালমা নিহত হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তার প্রেমিক দুদুও আহত হয়।

তিনি আরও জানান, প্রেমঘটিত কারণেই এ হতাহতের ঘটনা ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড