• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১১ মে ২০১৯, ১৩:০০
লক্ষ্মীপুর আধুনিক হাসপাতাল
লক্ষ্মীপুর আধুনিক হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসকের ভুল চিকিৎসায় রেজিয়া বেগম (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষুব্ধ রোগীর স্বজনরা হাসপাতাল ভাঙচুর ও সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

শনিবার (১১ মে) সকালে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে (প্রাইভেট) রোগী মৃত্যুর ঘটনা ঘটে। তবে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এছহাক ভূঁইয়া বলছেন, রোগীর হাতে সফল অস্ত্রোপচারের পর তাকে বেডে স্থানান্তর করা হয়। পরে রোগী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

নিহত রেজিয়া বেগম সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের প্রবাসী আবু তাহেরের স্ত্রী।

নিহতের স্বজনরা জানায়, ভাঙা ডান হাতের চিকিৎসার জন্য শুক্রবার রাতে রেজিয়া বেগমকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১২টার দিকে তার হাতের অপারেশন করা হয়। পরে ভোর রাত ৪টার দিকে তাকে অপারেশন থিয়েটার থেকে বেডে স্থানান্তর করা হয়।

এক পর্যায়ে রেজিয়ার হাত থেকে রক্তক্ষরণ শুরু হলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে রোগীর স্বজনদের অভিযোগ অতিরিক্ত ইনজেকশন পুশ করার কারণেই তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মতিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে রোগীর মৃত্যুর কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড