• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় রাস্তার কাজে অনিয়ম, তদন্তে দুদক

  ভোলা প্রতিনিধি

০৯ মে ২০১৯, ১৯:৫৯
দুদকের টিম
নির্মাণাধীন সড়কের বিভিন্ন পয়েন্ট পরীক্ষা-নিরীক্ষা করছে দুদকের টিম (ছবি- দৈনিক অধিকার)

ভোলায় ১০ কোটি টাকা ব্যয়ে ১৩ কিলোমিটার সড়ক নির্মাণকাজে অনিয়মের অভিযোগে ভোলায় তদন্তে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (৯ মে) সংস্থাটির সহকারী পরিচালক হাফিজুর রহমানের নেতৃত্বে একটি টিম ভোলায় নির্মাণাধীন সড়কের বিভিন্ন পয়েন্ট পরীক্ষা-নিরীক্ষা করে।

ভোলা শহরের কালীনাথ রায় বাজার থেকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড পর্যন্ত ৫ দশমিক ৫ কিলোমিটার এবং ভোলা-চরফ্যাশন সড়কের বোরহানউদ্দিন উপজেলা হেলিপ্যাড থেকে মনিরাম বাজার কলেজ পর্যন্ত ৭ দশমিক ৮ কিলোমিটার সড়কে ডিভিএস ওয়ারিং (ওভারলেপ) কার্পেটিং কাজ চলছে।

কাজের মূল ঠিকাদার হচ্ছেন ঢাকার ঠিকাদার প্রতিষ্ঠান এমএ ইঞ্জিনিয়ারিং কোম্পানির মোস্তফা মিয়া। ওই কোম্পানির পক্ষে স্থানীয় ঠিকাদার হচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক মো. আক্তার হোসেন।

দুদক কর্মকর্তা জানান, এ কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে দুদক। শুরুতে জেলা শহরের ৫ কিলোমিটার সড়কের বিভিন্ন পয়েন্টে পরীক্ষা করা হয়। এতে তেমন কোনো ত্রুটি ধরা পড়েনি। তবে ওই কাজের বেশিরভাগ অংশ রয়েছে বোরহানউদ্দিন উপজেলায়। ওই এলাকায় তদন্ত চলছে। কাজ শেষ হওয়ার পর ফের তদন্ত করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড