• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে কৃষকদের মাঝে ৯ কোটি টাকার চেক বিতরণ

  ফরিদপুর প্রতিনিধি

০৯ মে ২০১৯, ১৭:০২
ফরিদপুর
চেক বিতরণী অনুষ্ঠান (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুর সদরের তিনটি ইউনিয়নের কৃষকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় মিল্কভিটার পক্ষ থেকে ৪৫০ জন কৃষকের প্রত্যেককে দুই লাখ করে মোট ৯ কোটি টাকার ঋণের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে ফরিদপুর শহরের বদরপুর এলাকার আফসানা মঞ্জিল চত্বরে চেক বিতরণ করা হয়। চেক বিতরণ করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

মিল্কভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, প্রকল্প পরিচালক মো. আব্দুল করিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি খন্দকার মোশাররফ হোসেন বলেন, মেধাসম্পন্ন জাতি গড়তে দুধের কোনো বিকল্প নেই। গাভী লালন-পালন করে কৃষক একদিকে স্বাবলম্বী হবে। অন্যদিকে পুষ্টিহীনতা দূর করতে দুধের চাহিদা মেটাতে অবদান রাখার সুযোগ মিলবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড