• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভয়ঙ্কর এক ‘অত্যাচার’

  গাজীপুর প্রতিনিধি

০৮ মে ২০১৯, ২১:৪৮
শিশু
শিশু মায়ের কোলে আরেক শিশু (ছবি- দৈনিক অধিকার)

শিশু (১৩) মায়ের কোলে আরেক শিশু। ধর্ষণে জন্ম নেওয়া ৫ মাস বয়সী কন্যার পাশেই ফের ধর্ষণের শিকার হয়েছে সেই শিশুটি। এমন ভয়ঙ্কর অত্যাচারের শিকার হয়ে হাসপাতালে কাতরাচ্ছে ওই শিশু।

গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মা ও শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন সে।

জানা যায়, দেড় বছর আগে শিশুটিকে ভয় দেখিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামের হাজী মান্নানের ছেলে জহিরুল। পরে সেই শিশুর কোলজুড়ে আসে আরেক শিশু। তার নাম রাখা হয় ‘অত্যাচার’।

এ দিকে ঘটনার পর গত বছরের ২৩ সেপ্টেম্বর ওই শিশুর বাবার করা ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনের’ মামলায় গ্রেফতার করে কারাগারে পাঠানো হয় জহিরুলকে। পরে জামিনে বের হয়ে ওই শিশুসহ তার পরিবারকে হুমকি দেওয়া শুরু করে ‍সে।

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার ( ৭ মে) সকালে সিজান (১৯) নামে একজনকে দিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করায় জহিরুল। সে সময় তার (শিশু) আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সিজান শিশুটিকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মারে। পরে ওই শিশুর ৫ মাস বয়সী কন্যাকে খাট থেকে মাটিতে ছুড়ে মারে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ধর্ষক সিজান নেত্রকোণা জেলার সদর থানার গাজার কান্দি গ্রামের হাবুল মিয়ার ছেলে।

শিশুটি এক আত্মীয় জড়িনা খাতুন জানান, এ ঘটনার পর স্থানীয় কাউন্সিলর জিলাল উদ্দিন দুলাল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনা মীমাংসার জন্য ৫ লাখ টাকা অফার করে। রাজি না হলে এ ঘটনা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার কথা বলেন তিনি।

জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর জিলাল উদ্দিন দুলাল জানান, ‘আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে টাকার কোনো অফার কাউকেই করিনি।’

শ্রীপুর থানার এ এস আই মঞ্জুরুল ইসলাম জানান, সিজানকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড