• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা

  নোয়াখালী প্রতিনিধি

০৭ মে ২০১৯, ১০:২৩
ধষর্ণ
ছবি : প্রতীকী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যার মামলায় গ্রেপ্তারকৃত যুবক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার ( ৬ মে) নোয়াখালী জেলা জজ আদালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এ সময় নোয়াখালী জেলা জজ (২ নম্বর আমলি) আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মুশফিকুল হক আসামি বাহার উদ্দিনের (৩৫) জবানবন্দি রেকর্ড করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, গত শনিবার (৪ মে) কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করে বাড়ির পাশের একটি খালপাড় ফেলে যায়। সেখান থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে৷

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে বাহার অপরাধ স্বীকার করে জনিয়েছে- ঘটনার দিন সকালে সে ওই শিক্ষার্থীর বাড়ির পাশে খালে জাল পেতে মাছ ধরছিল। এ সময় সে আম কুড়াতে গেলে বাহার তাকে একা পেয়ে ধর্ষণ করে। এ সময় ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে মা-বাবাকে জানিয়ে দেওয়ার কথা বললে বাহার তাকে খালের পানিতে মাথা চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বাবার গতকাল রবিবার (৫ মে) একটি মামলা দায়ের করেন৷ পুলিশ এ অভিযোগের ভিত্তিতে একই এলাকার আজিজুল হকের ছেলে বাহার উদ্দিনকে গ্রেপ্তার করে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড