• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা ( ছবি : প্রতীকী )

জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় অন্তত ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে জেলার মেলান্দহ উপজেলায় এবং রাতে দেওয়ানগঞ্জ উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রাতে দেওয়ানগঞ্জ থেকে মোটরসাইকেলে করে সানন্দবাড়ী বাজারে যাচ্ছিলেন ব্যবসায়ী জাহাঙ্গীর (২৫)। এ সময় তিনি ভাতখাওয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান। 

এর আগে বিকালে মেলান্দহ উপজেলায় গাছে ধাক্কা লেগে অটোরিকশার সাইফুল ইসলাম (৬০) নিহত হন। আহত হন আরও ৩ জন। নিহত সাইফুল ইসলাম ইসলামপুর পৌরসভার বোয়ালমারী গ্রামের মৃত রিয়াজুল হক সরকারের ছেলে।

এছাড়া মাদারগঞ্জ উপজেলায় বাসের সঙ্গে ধাক্কা লেগে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গুনারিতলা ইউনিয়নের পশ্চিম মুসলিমাবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বপ্না বেগম (২৭) ওই গ্রামের শিপন আকন্দের স্ত্রী।

মাদারগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক সুমন চক্রবর্তী জানান, গৃহবধূ স্বপ্না বেগম তার বাবার বাড়ি থেকে অটোরিকশায় শ্বশুরবাড়ি ফিরছিলেন। অটোরিকশা থেকে নেমে ভাড়া দেয়ার সময় মাদারগঞ্জগামী একটি বাস স্বপ্না বেগমকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড