• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরি যাওয়া বৈদ্যুতিক তার উদ্ধার, আটক ৩

  নাটোর প্রতিনিধি

০২ মে ২০১৯, ১৮:০৯
আটক তার চোর
আটক বৈদ্যুতিক তার চোর (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের বড়াইগ্রাম থেকে চুরি যাওয়া প্রায় পাঁচ লাখ টাকার বৈদ্যুতিক তারসহ তিনজনকে আটক করেছে হাইওয়ে পুলিশ। বুধবার (১ মে) সন্ধ্যায় নাটোর-ঢাকা মহাসড়কে উপজেলার কারবালা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বগুড়া জেলা কাহালু উপজেলার বাসুদেববাটি গ্রামের মৃত আবু তাহেরের ছেলে বাবর আলী (৫৫), তেলিয়ান গ্রামের মৃত লোকমান আলীর ছেলে জিল্লুর রহমান (৩৫) এবং গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বড়শিমুলতলা গ্রামের সাদেক আলীর ছেলে আবুল কালাম তারা (৫০)।

এ ঘটনায় নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর গুরুদাসপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মহিতুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতে আটক তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১২ জনের নামে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণী সূত্রে জানা যায়, গুরুদাসপুর উপজেলার নয়া বাজার এলাকায় নির্মাণাধীন সাব স্টেশনের জন্য নতুন লাইন নির্মাণ করা হচ্ছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের শ্রীরামপুর বিল থেকে ৩৩ কেভি লাইনের ১১ স্প্যান ৪৭৭ এমসিএম ১ হাজার ৫১০ মিটার বিদ্যুতের তার চুরি হয়। যার আনুমানিক মূল্য চার লাখ ৬৬ হাজার ৫৯০ টাকা।

বুধবার সন্ধ্যার দিকে নাটোর-ঢাকা মহাসড়কে তার বোঝাই ট্রাকসহ (বগুড়া ট-১১-০৭১৫) তিনজনকে আটক করে ঝলমলিয়া হাইওয়ে পুলিশ। পরে তাদের বড়াইগ্রাম থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস বলেন, বৈদ্যুতিক তার চুরির ঘটনায় মামলা দায়ের ও তিনজনকে আটক করা হয়েছে। এরা সারাদেশে সিন্ডিকেটের মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ চুরি করে। আদালতে রিমান্ড চাওয়া হবে। সেই অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড