• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘প্রধানমন্ত্রী কৃষকের মুখে হাসি দেখলে তিনি নিজেই হাসেন’

  সুনামগঞ্জ প্রতিনিধি

৩০ এপ্রিল ২০১৯, ২১:৫৮
এ কে এম এনামুল হক শামীম
সুনামগঞ্জের হাওর পরিদর্শনে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জ হাওরে ফসল রক্ষা বাঁধ পরিদর্শন শেষে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বলেছেন তোমরা হাওরে যাও, গিয়ে দেখে এসো হাওরের সর্বশেষ কি অবস্থা। ওই এলাকার মানুষের জন্য ধান তুলতে আর কিছু লাগবে কি না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজকে আমরা সুনামগঞ্জের হাওর পরিদর্শনে এসেছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের মুখে হাসি দেখলে তিনি নিজে হাসেন, কৃষকের দুখে শ্রমিকের দুখে তিনি কাঁদেন। কারণ তিনি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা। সাধারণ মানুষের সুখ দুখের সাথি হিসেবে তিনি সব সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ান।

তিনি মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকালে সুনামগঞ্জে, জামালগঞ্জ এবং ধর্মপাশাসহ বিভিন্ন হাওর পরিদর্শন শেষে এসব কথা বলেন পানি সম্পদ উপমন্ত্রী।

এ সময় উপমন্ত্রী আরও বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে গিয়ে বলব যে হাওর এলাকার মানুষ এবার নির্বিঘ্নে ঘরে ধান তুলতে পারছে। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী হাওর এলাকার মানুষের মুখে হাসি দেখলে তার মুখেও হাসি ফুটবে। আর হাওর এলাকার যে দুই একটা সমস্যার কথা বললেন সেটা সমাধানের চেষ্টা করব। এ সময় বাঁধ পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন, তাহিরপুর, মধ্যনগর, জামালগঞ্জ এবং ধর্মপাশা আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, পানি সম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম এনামুল কবির ইমন, পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড