• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভগ্নিপতির পরকীয়ায় বাধা দেওয়ায় শ্যালককে হত্যা 

  সারাদেশ ডেস্ক

৩০ এপ্রিল ২০১৯, ১১:৫৫
আটক
আটককৃত প্রেমিক মিজানুর রহমান ও প্রেমিকা চুমকি ( ছবি : সংগৃহীত )

কুমিল্লার লাকসাম উপজেলায় ভগ্নিপতি মিজানুর রহমানের পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় শ্যালক সুমনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) উপজেলার পৌলাইয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভগ্নিপতি মিজানুর রহমান লাকসাম পৌরশহরের গাজীমুড়া গ্রামের আবদুল খালেকের ছেলে। নিহত শ্যালক সুমন (২৬) মনোহরগঞ্জ উপজেলার হাতিমারা গ্রামের দুলাল মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ মিজানুর রহমান এবং তার কথিত ভাগ্নি ও প্রেমিকা সুমি আক্তার চুমকিকে আটক করেছে।

জানা যায়, দীর্ঘদিন যাবত মিজানুর রহমান তার ভাগ্নি চুমকির সঙ্গে পরকীয়া প্রেম করছিলেন। এ নিয়ে বেশ কয়েকবার এলাকায় সালিশও হয়েছে। এরপরও সোমবার সকালে তারা দুজনই পালিয়ে যায়। খবর পেয়ে মিজানুর রহমানের শ্যালক সুমন, তার বন্ধু ইমরান ও নাজমুস শাহাদাত নাঈম তাদের লাকসাম জংশন এলাকা থেকে আটক করে অটোরিকশায় করে বাড়ির উদ্দেশে রওয়ানা হয়।

পথে উপজেলার পৌলাইয়ায় পৌঁছালে মিজানুর রহমান পেছনের সিটে বসা এমরান হোসেনকে ছুরি দিয়ে আঘাত করা হয়। তার চিৎকারে শ্যালক সুমন এগিয়ে আসলে তাকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জখম করা হয়। পরে স্থানীয়রা এসে গাড়ি থেকে সবাইকে আটক করে এবং আহত সুমন ও ইমরানকে লাকসামের একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে পথে মারা যায় সুমন।

লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে জানান, এ ঘটনায় মিজানুর ও চুমকিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড