• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণধর্ষণের শিকার নারী, আটক ২

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৬ এপ্রিল ২০১৯, ২০:০৮
ধর্ষক
আটক দুই ধর্ষক, বামে রঞ্জু ও ডানে জেলহক (ছবি- দৈনিক অধিকার)

কুড়িগ্রামের চিলমারীতে ভাগ্নিকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ৪ জনের মধ্যে রঞ্জু ও জেলহক মাঝিকে আটক করা হয়েছে। বাকি দুইজনকে আটকে সাঁড়াশি অভিযান চলছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ কনফারেন্স কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মেহেদুল করিম। এ বিষয়ে চিলমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে গত বুধবার (২৪ এপ্রিল) রাত ৮টার দিকে চিলমারী উপজেলার ব্রহ্মপূত্র নদ বেষ্টিত কড়াই বরিশাল চরে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে ওই নারী ট্রিপল নাইন (৯৯৯) নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চায়। পরে জেলা পুলিশ সুপার এদিন মধ্যরাতে অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে আটক করে।

পুলিশ জানায়, বুধবার রাতে ওই নারীসহ আরও ৪জন টাঙ্গাইল থেকে পালিয়ে আসা ভাগ্নিকে খুঁজতে কুড়িগ্রামের চিলমারী উপজেলার সদর থানার কড়াই বরিশাল চরে আসেন। এ সময় তাদের সহযোগিতা করার নাম করে ধর্ষক রঞ্জু বাকী ৩ স্বজনকে ঘাটে অপেক্ষা করতে বলে ভাগ্নিকে খুঁজে দেয়ার নাম করে ওই নারীকে খোলা চরে নিয়ে গিয়ে নৌকার মাঝিসহ পালাক্রমে ধর্ষণ করে। পরে মোবাইলে আরো দুই সহযোগীকে ডেকে এনে ধর্ষণ করে। পরদিন ভোরে ৯৯৯ নম্বরে সহযোগিতা চেয়ে পুলিশকে ফোন করেন ওই নারী। পরে পুলিশ সুপারের নেতৃত্ব অভিযান চালিয়ে অভিযুক্ত রঞ্জু ও নৌকার মাঝি জেলহককে গ্রেফতার করে পুলিশ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড