• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ঝগড়ার ক্ষোভে এমন হত্যা!

  সিরাজদিখান প্রতিনিধি, মুন্সীগঞ্জ

২৬ এপ্রিল ২০১৯, ১৯:৪২
নিহত
স্বামী মমিনুল ও স্ত্রী শাহীনুর (ছবি- দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীর হাতে নির্মমভাবে হত্যার শিকার হয়েছেন শাহীনুর বেগম (৫৫)। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জিহ্বা কেটে তাকে হত্যা করে স্বামী মমিনুল ইসলাম (৬০)। এ ঘটনার পর থেকে মমিনুল পলাতক রয়েছেন। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মধ্যরাতে উপজেলার শেখরনগর ইউনিয়নের পশ্চিম পাউশার গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। এ নিয়ে এলাকায় একাধিকবার বিচার সালিশ হয়েছে। বৃহস্পতিবার রাতে স্ত্রীকে মারধর করে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায় মমিনুল। পরে সকালে নিহতের স্বজনরা শাহিনুর বেগমকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত শাহিনুর বেগমের ভাই সুলতান মিয়া জানান, প্রায় ৩৮ বছর আগে আমার বোনের সঙ্গে বিয়ে হয় মমিনুলের। বিয়ের পর থেকেই বোনকে নির্যাতন করত। বৃহস্পতিবার দিবাগত রাতে আমার বোনকে অমানবিকভাবে নির্যাতন করে জিহ্বা কেটে ফেলে এবং মাথায় একাধিক আঘাত করে। শুক্রবার সকালে ঢাকা মেডিকেলে নেওয়ার পথেই আমার বোন মারা যায়।

 শাহীনুরকে জিহ্বা কেটে হত্যা করে তার স্বামী (ছবি- দৈনিক অধিকার)

শেখরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, একাধিকবার বিচার সালিশ করার পরও মমিনুল শুধরায়নি। তেমন কোনো কারণ ছাড়াই সব সময় স্ত্রীকে মারধর করত। সর্বশেষ মেরেই ফেলল, তার বিরুদ্ধে আইনের মাধ্যমে শাস্তি হোক এটাই আমরা চাই।

সিরাজদিখান থানার শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.সাইফুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ছিল। রাতে স্ত্রীকে মেরে মমিনুল পালিয়ে যায়। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেলে আছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কী কারণে এমনভাবে মারল তা জানা যায়নি।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড