• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাছেদ মিয়ার শেষ সম্বলটিও ছিনিয়ে নিল ওরা

  সখিপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৬ এপ্রিল ২০১৯, ১৮:৪১
টাঙ্গাইল
বাছেদ মিয়া

টাঙ্গাইলের সখিপুরে বাছেদ মিয়াকে রড দিয়ে পিটিয়ে ও মাথা ফাটিয়ে তার শেষ সম্বল অটো রিকশাটি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ধার-দেনা করে আর একটি গাভী বিক্রি করে মাত্র কয়েক মাস আগে এই অটো রিকশা কিনেছিল বাছেদ। আজ শুক্রবার (২৬ এপ্রিল) সখিপুরের আল-ইহ-সান হাসপাতালে গিয়ে তার এ ঘটনা জানা গেলো। সে উপজেলার প্রতিমা বংকী গ্রামের দুস্থ অটো রিকশা চালক।

জানা যায়, বাছেদ মিয়ার চার সন্তানসহ ছয় সদস্যের অভাব অনটনের সংসারের উপার্জনের মাধ্যম ছিল একটি অটো রিকশা। গত সোমবার সন্ধ্যায় ৩০০ টাকা ভাড়া ঠিক করে তিন যুবককে নিয়ে উপজেলার বাঁশ তৈল পেকুয়া যাওয়ার উদ্দেশে রওনা হয় সে। অটো রিকশা নিয়ে তক্তারচালা এলাকায় পৌঁছালে ওই তিন যুবক মিলে তাকে রড দিয়ে পিটিয়ে ও মাথা ফাটিয়ে অটো রিকশাটি ছিনিয়ে নিয়ে যায়।

আশে পাশে কোনো লোকজন না থাকায় রাস্তা দিয়ে মালবাহী একটি ট্রাক যাওয়ার সময় তাকে দেখে লোকজনকে খবর দেয়। স্থানীয়রা তাকে সখিপুরের একটি ভ্যানে তুলে দিয়ে তার পরিবারকে বিষয়টি মোবাইলে জানায়। ঘটনাটি পুলিশকে জানানোর মতো কোনো লোকজনও নেই তার। বর্তমানে সে গুরুতর আহত হয়ে উপজেলার আল-ইহ-সান হাসপাতালে ভর্তি আছে।

বাছেদ মিয়া বলেন, আমার পরিবারের সদস্যরা চার দিন ধরে কী খায়, কীভাবে চলছে একমাত্র আল্লাহ জানে। আমার বড় মেয়ে এসএসসি পরীক্ষা দিয়েছে। এক ছেলে এক মেয়ে স্কুলে যায়। আরও এক ছেলে দেড় বছর বয়স। এখন আমি কীভাবে সংসার চালাব কিছুই বুঝতাছিনা।

বাছেদের এসএসসি পরীক্ষা দেয়া মেয়েটি বলেন, আমাকে লেখাপড়া করানোর বাবার অনেক স্বপ্ন। আমার আর লেখাপড়া হবেনা হয়তো। কিন্তু আমাদের পারিবারের কী উপায় হবে।

এলাকাবাসী জানায় বাছেদ মিয়ার জমিজমা নেই বললেই চলে। পালের গাভী ও ধার-দেনা করে এই অটো রিকশাটি ক্রয় করেছিল সে। শেষ সম্বলটি ছিনিয়ে নেয়ায় সে ও তার পরিবারের সকল সদস্যরা দিশেহারা হয়ে পড়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড