• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যা, জামাই-শ্বশুর আটক

  কলমাকান্দা প্রতিনিধি, নেত্রকোণা ২৬ এপ্রিল ২০১৯, ১৭:৫২

নেত্রকোণা
নিহত গৃহবধূ পারভীনা আক্তার

নেত্রকোণার কলমাকান্দায় যৌতুক না দেয়ায় পারভীনা আক্তার (২৫) নামের এক গৃহবধূকে শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার কৈলাটি ইউনিয়নের শিধলী পূর্বপাড়া গ্রামে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার সকাল সাড়ে ১০টায় পারভীনের জামাই শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তোরাব আলীকে (৭০) তাদের বাড়ি থেকে আটক করেছে থানা পুলিশ।

পারভীনের সহোদর নেত্রকোণার বারহাট্রা উপজেলার রত্নপুর গ্রামের তরিকুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন যৌতুক লোভী। পারভীনকে প্রায়শই তারা যৌতুক নিয়ে আসার জন্য চাপ দিত। ইতোমধ্যেই পারভীন এক লাখ টাকা যৌতুক হিসেবে এনেও দিয়েছে তার জামাইকে। পরে আরও এক লাখ টাকা এনে না দেওয়ার জন্য মাঝেমধ্যেই তার জামাইসহ সংসারের অন্যান্যরাও তাকে মারধর করত। আজ শুক্রবার ভোরে তার শ্বশুর বাড়িতে তাকে অতিরিক্ত মারধর করেছে বলেই পারভীনের মত্যু হয়েছে দাবি করেন তিনি। পারভীনের গলা, পিঠসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্নও রয়েছে।

জামাই শফিকুলের পরিবারের লোকদের দাবি এটি কোনো হত্যাকাণ্ড নয়, এটি শুধু মাত্রই আত্মহত্যা।

জিজ্ঞাসাবাদের জন্য ওই দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম দৈনিক অধিকারকে বলেন, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত করার পর বিস্তারিত বলা যাবে।

লাশ উদ্ধার করে শুক্রবার দুপুরে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড