• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে নারীর অনশন

  সাটুরিয়া প্রতিনিধি, মানিকগঞ্জ

২৬ এপ্রিল ২০১৯, ১৭:১৫
প্রেমিক
প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নারীর (ছবি- দৈনিক অধিকার)

মানিকগঞ্জের সাটুরিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন গার্মেন্টস কর্মী এক নারী। বিয়ে না করলে আত্মহত্যার ঘোষণা দিয়েছেন তিনি।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ওই গাার্মেন্টস কর্মী বিয়ের দাবিতে প্রেমিক ফরহাদের বাড়িতে অবস্থান নেয়। পরে বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী ওই নারী জানায়, ফরহাদের সঙ্গে ৮ বছর আগে মোবাইলে পরিচয় এরপর প্রেম হয়। পরে তার কারণে স্বামীর সঙ্গে তালাক হয়। বিভিন্ন সময় ফরহাদ বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক করে। এখন সে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া আমার কোনো উপায় নেই।

এ দিকে এ বিষয়ে ফরহাদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করেন। তিনি জানান, আগে তার সঙ্গে মোবাইলে কথা হতো। এখন যোগাযোগ নেই।

ফরহাদের চাচা মো. মজনু মিয়া জানান, ওই মেয়ের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। উভয় পক্ষের লোকজনকে নিয়ে সমাধান করা হবে।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। থানায় অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড