• বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল ২৬ এপ্রিল ২০১৯, ১৬:৫৩

টাঙ্গাইল
নিহত ফিরোজ মো. শিমুল

আফ্রিকাতে সন্ত্রাসীদের গুলিতে টাঙ্গাইলের মির্জাপুরের ফিরোজ মো. শিমুলের (২৬) মৃত্যু হয়েছে। জানা গেছে, দক্ষিণ আফ্রিকার লেনেসিয়া শহরে দীর্ঘ ১০ বছর তিনি ব্যবসা করে আসছিলেন। নিহত শিমুল মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের মো. হুমায়নের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, জীবনের ঝুঁকি থাকার কারণে শুরুতেই শিমুল তার মাকে তার আশা ছেড়ে দিতে বলেছিলেন। সবশেষে ১০ বছর পর গত ৩ মাস পূর্বে সে বাড়িতে জানায়, বিয়ের জন্য দেশে ফিরবে। আর তাই সকল কেনাকাটা থেকে শুরু করে সকল কিছু গোছাতে শুরু করে।

আফ্রিকাতে ২ দিন সরকারি ছুটি ও শুক্র, শনি দুই দিন ছুটি থাকার কারণে দোকানে বেশ ভালো বিক্রি হয়েছে। পরে তিনি গত ২৩ এপ্রিল দোকানের ৪ দিনের বিক্রির জমানো ঐ দেশের ৯০ র‌্যাঞ্জ বাংলাদেশের ৬ লাখ টাকা নিজস্ব প্রাইভেটকারে করে ব্যাংকে জমা রাখার উদ্দেশে রওনা হয়।

এমতাবস্থায় আফ্রিকার লেনেসিয়া শহরের আফসা ব্যাংকের সামনে পৌঁছানোর সাথে সাথেই সন্ত্রাসীরা তাকে উদ্দেশ্য করে গুলি করে এবং সাথে থাকা সকল টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে শিমুলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) ভোর রাতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেন। পরে সকাল ১০টায় জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় তার এলাকায় শোকের ছায়া পড়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড