• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে খুলিবিহীন নবজাতকের জন্ম!

  শেরপুর প্রতিনিধি

২৫ এপ্রিল ২০১৯, ২২:৪৪
খুলিবিহীন শিশু ( ছবি : দৈনিক অধিকার )

শেরপুরে একটি বেসরকারি ক্লিনিকে মাথার খুলিবিহীন এক নবজাতক ভূমিষ্ঠ হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) বিকালে শহরের নারায়ণপুর এলাকার আল-মদিনা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। সদর উপজেলার ডুবারচর গ্রামের মাওলানা রইছ উদ্দিনের স্ত্রী হাফেজা শাহিদা বেগম নবজাতক কন্যা শিশুটি জন্ম দেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে কন্যা শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল ও নবজাতকের পরিবার সূত্রে জানা যায়, সন্তান প্রসবের জন্য নারায়ণপুর এলাকার আল-মদিনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওইদিনই গর্ভবতী শাহিদা বেগমকে গাইনী বিশেষজ্ঞ ডা. আব্দুল গনি খন্দকার সিজার করেন। এ সময় শাহিদা বেগমের গর্ভে থাকা এক নবজাতক কন্যা সন্তান জন্ম দেন।

ভূমিষ্ঠ হওয়ার পর পর দেখা যায় নবজাতকটির মাথার ওপর খুলি নেই। রক্ত জমাটের মত মাংসপিণ্ড হয়ে আছে। এমন অদ্ভুত নবজাতক কন্যা শিশু জন্ম নেয়ায় তার পরিবার চিন্তিত হয়ে পড়েছেন। পরে শিশুটির উন্নত চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গাইনী বিশেষজ্ঞ ডা. আব্দুল গণি খন্দকার বলেন, এসব নবজাতক জন্ম নেয়ার পর খুব একটা বেশি দিন জীবিত থাকে না। এখন আল্লাহ ওপর ভরসা রাখতে হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড