• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য নিশ্চিতকরণে স্মারকলিপি প্রদান

  যশোর প্রতিনিধি

২৪ এপ্রিল ২০১৯, ২০:৫৭
স্মারকলিপি প্রদান
স্মারকলিপি প্রদান (ছবি : দৈনিক অধিকার)

ধানসহ কৃষকের উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য নিশ্চিতকরণ, ভবদহ স্লুইস গেট উচ্ছেদ এবং জলাবদ্ধতা সমস্যার স্থায়ী সমাধানের দাবিতে মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মনিরামপুর উপজেলা কমিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সংগঠনের ওই অঞ্চলের নেতৃবৃন্দ। স্মারকলিপিটি গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী।

এ সময় তিনি নেতৃবৃন্দের কাছ থেকে মৌখিক ভাবে স্মারকলিপির বিষয়বস্তু সম্পর্কে অবহিত হন। পরে তিনি নেতৃবৃন্দকে অবহিত করেন যে, স্মারকলিপি প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠিয়ে দেবেন। তিনি নদ-নদী দখল ও দূষণ মুক্ত করতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় উপজেলা পরিষদের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা সভাপতি পরিতোষ দেবনাথ, সাধারণ সম্পাদক আশিষ গাইন প্রমুখ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড