• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রিজ আছে, নেই সংযোগ সড়ক

  নাটোর প্রতিনিধি

২৪ এপ্রিল ২০১৯, ২০:৩৯
নাটোর
সংযোগ সড়ক বিহীন কালভার্ট

নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নের ছোট চৌগ্রাম সোনাইপাড়া খালের ওপর ৩০ ফুট দৈর্ঘ্য কালভার্ট নির্মাণ করে দুর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তর। যার ব্যয় ২৪ লক্ষ ৬৮ হাজার ৭০৯ টাকা। প্রায় ২৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হলেও কোনো কাজে আসছে না ব্রিজটি।

ব্রিজ আছে তবে নেই সংযোগ সড়ক। সড়ক না থাকায় ব্রিজটি জনসাধারণের ব্যবহার অনুপযোগী। শুষ্ক মৌসুমে ছোট চৌগ্রাম এলাকার শত শত মানুষ ব্রিজের নিচ দিয়ে যাতায়াত করে থাকে।

জানা যায়, ২০১৫-২০১৬ অর্থ বছরে বরাদ্দকৃত অর্থে নির্মিত ব্রিজের সংযোগ সড়ক তৈরি না করায় জনগণের দুর্ভোগ লাঘবের বদলে বেড়েছে দ্বিগুণ। জনসাধারণের চলাচলে অনুপযোগী হওয়ায় তীব্র ক্ষোভ বিরাজ করছে সাধারণ মানুষের মাঝে। তবে এ ব্রিজে সংযোগ সড়ক নির্মাণ করা হলে এলাকার মানুষের ভোগান্তি কমে যাবে এলাকাবাসীর অভিমত। এতে মানুষ ও যানবাহন চলাচলের সুবিধা হবে।

এ বিষয়ে চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা দৈনিক অধিকারকে জানান, দ্রুত কোনো প্রকল্পের মাধ্যমে সংযোগ সড়ক করার জন্য চেষ্টা করা হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড