• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

ইমামের প্রেমে পালাল স্কুলছাত্রী   

  নোয়াখালী প্রতিনিধি ২৪ এপ্রিল ২০১৯, ২০:৩৫

চরজব্বর থানা
চরজব্বর থানা (ছবি- দৈনিক অধিকার)

নোয়াখালী সুবর্ণচরে নুরুল আলম (৩৮) নামে এক মসজিদের ইমামের প্রেমে পালিয়েছে এক স্কুলছাত্রী (১৪)। ওই ইমাম তিন সন্তানের জনক। তিনি আন্ডার চর ইউনিয়নের জয়নাল আবেদীনের ছেলে।

রবিবার (২১ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। ওই মেয়ের বাবা থানায় জিডি করার পর বিষয়টি এলাকায় জানাজানি হয়।

এদিকে মেয়ের বাবা মো. ফারুক চরজব্বর থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে মেয়ে হারানো গেছে মর্মে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে তিনি বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছেন, নুর আলম তার মেয়েকে কোর্টের মাধ্যমে বিয়েও করেছেন।

অপরদিকে নুর আলমের বর্তমান স্ত্রী ৩ সন্তানের জননী কান্না জড়িত কণ্ঠে বলেন, সে ইমাম ছিলো। এমন কাজ করবে আমি ভাবতেও পারিনি। কিছুদিন যাবৎ তার এমন কর্মকাণ্ডে বাধা দিলে সে আমাকে প্রায় মারধর করে। এসব বিষয়ে প্রায় আমাকে শারীরিক নির্যাতন করতো। আমার বাবাও একজন আলেম। একটি মসজিদের ইমাম। আমি মানসম্মানের ভয়ে মুখ খুলিনি। বর্তমানে ওই মেয়ের পরিবার আমাকে হুমকি দিচ্ছে। এখন আমি নুরল আলমের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

নুরুল আমিনের সঙ্গে কথা বলতে চাইলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

চরজব্বর থানার ওসি (তদন্ত) ইব্রাহীম খলিল বলেন, বিষয়টি আমি শুনেছি। মেয়ের বাবা একটি জিডি করেছেন। নুরুল আলমকে আসামি করে অভিযোগ করলে আমি দ্রুত আইনি ব্যবস্থা নিবো।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড