• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

প্রেমিকার চাপে বিয়ে করতে বাধ্য হলো প্রেমিক

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৪ এপ্রিল ২০১৯, ২০:৩২
নারায়ণগঞ্জ
প্রেমিক কাউছার মিয়া

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে না করায় থানার অফিসার ইনচার্জের কাছে অভিযোগ দিয়ে অবশেষে পুলিশের সমঝোতায় প্রেমিকের সাথে বিয়ে করে বাড়ি ফিরেছেন প্রেমিকা সাদিয়া আক্তার (১৯)। মঙ্গলবার গভীর রাতে চার লাখ টাকা দেনমোহর ও পঞ্চাশ হাজার টাকা নগদে এই বিয়ের কাজ সম্পন্ন হয়।

পুলিশ জানায়, পাঁচরুখী এলাকার সেরাজের ছেলে ব্যবসায়ী কাউছার মিয়া (২৪) একই গ্রামের সাদিয়া আক্তারের সাথে গত এক বছর আগে থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে কাউছার  প্রেমের এক পর্যায়ে একাধিকবার সাদিয়ার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। 

গত কয়েকমাস ধরে সাদিয়া তাকে বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক কাউছার এড়িয়ে চলে। দুই সপ্তাহ আগে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে পাল্টা তাকে হুমকি দেয় কাউছার।  একপর্যায়ে কাউছার সাদিয়াকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করার চেষ্টা চালাতে থাকে, আর সাদিয়া এই ঘটনায় লিখিত অভিযোগ জানায় থানা অফিসার ইনচার্জের (ওসি) কাছে।

মঙ্গলবার রাতে সাদিয়ার অভিযোগের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এস আই) রফিউদ্দৌলা কাউছারকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে পুলিশ তাকে ইদবারদী মাজারের খাদেম মানিক শাহর জিম্মায় দেয়। ওই রাতেই আড়াইহাজার পৌরসভার কাজী অফিসে উভয় পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয় প্রেমিক যুগল কাউছার ও সাদিয়া আক্তারের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন দৈনিক অধিকারকে জানান, বিয়ের কথা বলে দীর্ঘদিন শারীরিক সম্পর্কে জড়ানোর পর প্রেমিকাকে বিয়ে না করার টালবাহানা শুরু করে প্রেমিক কাউছার। সাদিয়ার অভিযোগের ভিত্তিতে প্রেমিক কাউছারকে আটক করা হয়। যেহেতু প্রেমিক যুগল উভয়ই প্রাপ্ত বয়স্ক তাই ইদবারদী মাজারের খাদেম মানিক শাহর জিম্মায় দুই পরিবারের সম্মতিতে আড়াইহাজার পৌরসভা কাজী অফিসে বিয়ে দেয়া হয়।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড