• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

লামায় মৃত ভেবে ফেলে যাওয়া ব্যবসায়ীকে জীবিত উদ্ধার

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

২৪ এপ্রিল ২০১৯, ২০:০০
আহত
আহত ব্যবসায়ী মো. কামাল (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের লামায় গজালিয়া ইউনিয়নে মো. কামাল (৪৫) নামে এক ব্যবসায়ীকে ছিনতাইয়ের পর মারধর করে মৃত ভেবে ফেলে গেছে দুর্বৃত্তরা। লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের বুঁড়িরঝিরিস্থ আবু মেম্বারের রাবার বাগানের পাশে এই ঘটনা ঘটে।

বুধবার (২৪ এপ্রিল) সকালে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা কামালকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়।

গুরুতর আহত ব্যবসায়ী মো. কামাল পার্শ্ববর্তী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের বার আওলিয়া নগর গ্রামের সুলতান আহাম্মদের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে বুঁড়িরঝিরি রাস্তা দিয়ে দুই উপজাতি জুমে যাওয়ার সময় তারা রক্তাক্ত অবস্থায় কামালকে পড়ে থাকতে দেখে স্থানীয় দোকানি মো. তোফায়েলকে বিষয়টি জানায়। তোফায়েল ঘটনাটি ওয়ার্ড মেম্বার মো. আবু তৈয়ব ও গ্রাম পুলিশ রুহুল আমিনকে অবহিত করে। তারা পুলিশসহ ঘটনাস্থলে উপস্থিত হয়।

গজালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিল্লাল হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হই এবং আহত ব্যবসায়ীকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয় ও তার পরিবারকে খবর দেওয়া হয়। জ্ঞান ফিরে এলে তার বক্তব্য শুনে দোষীদের আইনের আওতায় আনা হবে। প্রাথমিকভাবে ঘটনাটি ছিনতাই বলে ধারণা করা হচ্ছে।

গ্রাম পুলিশ রুহুল আমিন বলেন, মো. কামাল প্রায় ২০ বছর যাবৎ এই এলাকায় ব্যবসা করে আসছেন। ধারণা করা হচ্ছে গত রাতের কোনো এক সময় ফেরার পথে সে ছিনতাইয়ের শিকার হয়। ছিনতাইকারীরা তাকে প্রচণ্ড মারধর করেছে। তার শরীরে ও মাথায় অসংখ্য জখমের চিহ্ন রয়েছে। তারা তাকে মৃত ভেবেই ফেলে গেছে। সকালে খবর পেয়ে আমরা উদ্ধার করে তাকে লামা হাসপাতালে ভর্তি করি। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় কামাল শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছে।

ওয়ার্ড মেম্বার মো. আবু তৈয়ব বলেন, মানুষ মানুষকে এমনভাবে মারতে পারে! লোকটি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ত। কারো সঙ্গে তার কোনো ঝগড়া-বিবাদ ছিল না। অজ্ঞান থাকায় কত টাকা বা মালামাল ছিনতাই হয়েছে তা জানা যায়নি।

লামা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা দৈনিক অধিকারকে বলেন, মাথায় অসংখ্য সেলাই করতে হয়েছে। তার সারা শরীরে অনেক আঘাত আছে। প্রয়োজনে আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড