• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে জরিমানা

  বালিয়াকান্দি প্রতিনিধি, রাজবাড়ী

২৪ এপ্রিল ২০১৯, ১৯:৫২
রাজবাড়ী
জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

বালিয়াকান্দি উপজেলা সদর ইউনিয়নের শাপলা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সহ দুটি আইসক্রিম ফ্যাক্টরিকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলামের পরিচালিত ভ্রাম্যমাণ অভিযানে বালিয়াকান্দি সদর ইউনিয়নের হাসপাতাল রোডে শাপলা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ও সেতু সুপার আইসক্রিম এবং পল্লব সুপার আইসক্রিম ফ্যাক্টরিতে এই জরিমানা করা হয়।

সেবার মূল্যের তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করা ও সেবা গ্রহীতার জীবন বা নিরাপত্তা বিপন্নকারী কার্য ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৯-৫২ ধারায় শাপলা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, ৩৭ ধারায় সেতু সুপার আইসক্রিম ফ্যাক্টরিকে ৫ হাজার টাকা এবং পল্লব সুপার আইসক্রিম ফ্যাক্টরিকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ সময় জেলা স্যানিটেশন ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্যে পরিদর্শক সূর্য কুমার প্রামাণিক ও উপজেলা স্যানিটেশন ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্যে পরিদর্শক মো. পনিরুজ্জামান পনিরসহ পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড