• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

নেত্রকোণায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

  নেত্রকোণা প্রতিনিধি

২৩ এপ্রিল ২০১৯, ২৩:৫৫
অগ্নিকাণ্ড
ছবি : দৈনিক অধিকার

নেত্রকোণার মদন বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৯টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। এতে প্রায় ৩ কোটি টাকা মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী জানায়, জেলার মদন উপজেলা সদরের মদন বাজারে মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিকে কাপড়ের দোকানে আগুন লাগে। পরে মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা দ্রুত চারদিক ছড়িয়ে পড়ে। বাজারে ঘনবসতি থাকায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই ২০টি কাপড়ের দোকান পুড়ে যায়।

খবর পেয়ে মদন উপজেলা অগ্নি নির্বাপক দল ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়ালীউল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে আগুনের সূত্রপাত নির্ণয় করতে পারেন নি।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, প্রায় ৩ কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রতিদিন রাত ৮টায় দোকান বন্ধ করে সবাই চলে যায় বলেও জানান তিনি।

মদন ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার (এসও) আহমেদুল কবীর জানান, কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড