• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণা সীমান্ত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

  দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোণা

২৩ এপ্রিল ২০১৯, ১৮:৫৮
মরদেহ
উদ্ধারকৃত অজ্ঞাত নারী মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

নেত্রকোণার দুর্গাপুরে ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে অজ্ঞাত নারীর (৪০) মরদেহ উদ্ধার করেছে দুর্গাপুর থানা পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বারমারী লক্ষীপুর গ্রামে ভারত সীমান্তের ১৫০ গজ দূর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বারমারী লক্ষ্মীপুর গ্রামের স্থানীয় এক আদিবাসী নারী রান্নান জন্য খড়ি সংগ্রহ করতে গিয়ে ভারত সীমান্তের কাছে পাহাড়ের ঢালে একটি মরদেহ দেখতে পায়। তিনি দ্রুত বাড়ি ফিরে পরিবারের অন্য সদস্যদের জানালে তারা স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। পরে ইউপি চেয়ারম্যান থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। ওই মরদেহের কাছ থেকে একটি পাস ব্যাগ পাওয়া যায়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, আমরা স্থানীয়দের সংবাদের ভিত্তিতে অজ্ঞাতনামা নারীর মরদেহটি উদ্ধার করেছি। ময়না তদন্তের মরদেহটি নেত্রকোণা সদর হাসপাতালে পাঠানো হবে। মৃতদেহের পরিচয় শনাক্তে তদন্ত অব্যাহত রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড