• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ছোট ভাইকে মাছ ভেবে টেটা মারল বড় ভাই

  মুন্সীগঞ্জ প্রতিনিধি ২৩ এপ্রিল ২০১৯, ১২:৩৪

টেটা
টেটা ( ছবি : সংগৃহীত )

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বড় ভাইয়ের টেটার আঘাতে ছোট ভাই আরাফাতের (১৩) মৃত্যু হয়েছে। সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরাফাত।

সে উপজেলার দেওলবোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানান, বড় ভাই অরিয়ান (১৩) মাছ শিকারের জন্য টেটা নিয়ে বাড়ির পাশের পুকুর পাড়ে অবস্থান করছিল। এ সময় তার ছোট ভাই আরাফাত (৮) পুকুরের অপর প্রান্ত থেকে ডুব দিয়ে কচুরিপানার নিচে এসে কচুরিপানা নাড়া দেয়। এমন সময় বড় ভাই মাছ ভেবে টেটা ছুড়ে মারলে ছোট ভাই আরাফাতের বুকে গিয়ে টেটা বিদ্ধ হয়। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় আরাফাতের।

শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী জানান, নিহত শিশুটির লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আছে। আরিয়ান ও আরাফাত দেউলভোগ গ্রামের আপতু মোড়লের ছেলে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড