• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা!    

  গাজীপুর প্রতিনিধি ২৩ এপ্রিল ২০১৯, ০৫:৪৪

লাশ
স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করে পুলিশ (ছবি- দৈনিক অধিকার)

গাজীপুরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে পরকিয়ার জেরে স্ত্রী ফাহিমাকে শ্বাসরোধে হত্যার পর স্বামী লিমন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সোমবার (২২ এপ্রিল) জেলার কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এদিন দুপুরে স্বামী- স্ত্রীর লাশ উদ্ধার করে কাপাসিয়া থানা পুলিশ।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ৯ মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। উপজেলার টোক ইউনিয়নের বড়চালা গ্রামের মনিরের ছেলে অটোরিক্সা চালক লিমনের (২০)। অপরদিকে আড়ালিয়া গ্রামের আইসক্রিম বিক্রেতা ফজলুল হকের মেয়ে ফাহিমা (১৮)। বিয়ের পর থেকে লিমন ফাহিমার সঙ্গে শ্বশুর বাড়িতেই থাকতো। স্বামীর অন্যজায়গায় পরকিয়ার সর্ম্পক আছে বলে স্ত্রী অভিযোগ তুলে প্রায়ই দুজনের মাঝে ঝগড়া হতো।

লিমন স্ত্রী ফাহিমাকে বিভিন্ন সময় যৌতুকের জন্যেও শারীরিকভাবে নির্যাতন করত বলে অভিযোগ ছিল। ফলে তিন মাস আগে ফাহিমা তার বাবার বাড়িতে চলে আসে। লিমন মাঝে মধ্যে যাতায়াত করলেও প্রায় মাস খানেক যাবৎ লিমন তার শ্বশুর বাড়িতে যাতায়াত বন্ধ ছিল। হঠাৎ করেই লিমন গত রবিবার শ্বশুর বাড়িতে আসে।

এদিন সকাল সাড়ে ১০টার পর বাড়িতে কোনো লোকজন না থাকায় তারা দুইজন ঘরে দরজা বন্ধ করে রাখে। বাড়ির লোকজন দুপুর ১২টার দিকে তাদের ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ফাহিমাকে খাঁটে মৃত অবস্থায় ও লিমনকে স্ত্রীর ওড়না দিয়ে ঘরের ধরনার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড