• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে চেয়ারম্যানকে পিটিয়ে জখম

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২২ এপ্রিল ২০১৯, ২১:৪৮
নারায়ণগঞ্জ
আহত চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন চুন্নু ও তার নাতিকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) রাতে তিনি নিজে বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, রবিবার (২১ এপ্রিল) রাতে তিনি ও তার নাতি শাহিনকে (২৩) নিয়ে লাধুরচরে তার নিজ বাড়িতে যাচ্ছিলেন। রাস্তায় যানজটের কারণে তালতলা বাসস্ট্যান্ড নেমে রিকশাযোগে যাওয়ার পথে মজহমপুর বাজারে এসে পৌঁছালে, মজহমপুর এলাকার প্রয়াত আ. রশিদ মিয়ার ছেলে দুলালের নেতৃত্বে তাইজউদ্দিন, মো. আনোয়ার হোসেন, মো. জাকির, মোতালেবসহ ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাকে পিটিয়ে আহত করে। এ সময় তার নাতি শাহিন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, চুন্নু চেয়ারম্যানকে পিটিয়ে আহত করার ঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড