• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলা না নেওয়ায় লাশ নিয়ে সড়ক অবরোধ

  ঝিনাইদহ প্রতিনিধি

২২ এপ্রিল ২০১৯, ১৭:৪৮
সড়ক অবরোধ
মহাসড়ক অবরোধ (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ থানায় না নেওয়ার প্রতিবাদে লাশ নিয়ে মহাসড়ক অবরোধ করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

সোমবার (২২ এপ্রিল) সকাল ১০টার দিকে শৈলকুপা উপজেলার ভাইট বাজার মহাসড়কে লাশ রেখে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করা হয়।

নিহতের স্বজনেরা অভিযোগ করেন, প্রেমের সম্পর্কের জেরে প্রায় এক বছর আগে উপজেলার গোয়ালখালি গ্রামের ফিরোজ হোসেনের মেয়ে সোনিয়া খাতুনের বিয়ে হয় একই গ্রামের বাদশা হোসেনের ছেলে সজিব হোসেনের সঙ্গে।

বিয়ের পর থেকেই সোনিয়াকে বিভিন্ন সময় নির্যাতন করে আসছিলেন শ্বশুর বাড়ির লোকজন। এরই জের ধরে রবিবার (২১ এপ্রিল) সকালে সোনিয়াকে হত্যা করে গলায় ওড়না দিয়ে ঘরে ঝুলিয়ে রেখে, বাড়িতে তালা দিয়ে পলিয়ে যায় পরিবারের লোকজন।

খবর পেয়ে নিহতের বাবা-মা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় পরিবারের লোকজন থানায় হত্যা মামলা দিতে গেলে পুলিশ মামলা গ্রহণ না করে অপমৃত্যু মামলা রেকর্ড করে। সেই সঙ্গে আটক হওয়া শাশুড়ি ও শ্বশুরকে ছেড়ে দেয়। তাদের ছেড়ে দেওয়ার প্রতিবাদে সোমবার সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে লাশ রেখে অবরোধ করে নিহতের স্বজন ও এলাকাবাসী।

শৈলকুপা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদি জানান, সোনিয়া খাতুনের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা নেওয়া হবে এবং তদন্ত করে দেখা হবে সঠিক ঘটনা কী। তারপর আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। পরে তার আশ্বাসে প্রায় দেড় ঘণ্টা পর সড়ক অবরোধ তুলে নেওয়া হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড