• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে ছাত্রীকে যৌন হয়রানি, স্কুল শিক্ষক আটক

  নাটোর প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ২২:৫৫
স্কুলছাত্রীকে যৌন হয়রানি
যৌন হয়রানির অভিযোগে আটক স্কুল শিক্ষক (ছবি : সংগৃহীত)

নাটোরের বাগাতিপাড়ায় এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় ঐ শিক্ষককে আটক করে পুলিশ। আটককৃতদের নাম আবুল কালাম আজাদ। তিনি বাগাতিপাড়া উপজেলার গফুরাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও নির্যাতিত ছাত্রীর অভিভাবক সূত্রে জানা যায়, শনিবার দুপুরে টিফিন আওয়ারে মেয়েদের কমনরুমে হয়রানির শিকার ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রী তার দুই বান্ধবীর সঙ্গে গল্প করছিল। এ সময় শিক্ষক আবুল কালাম আজাদ কমন রুমে ঢুকে অন্য মেয়েদের বের হয়ে যেতে বলেন। এরপর শিক্ষক একা থাকা ঐ ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। পরে নির্যাতিত মেয়েটি ক্রন্দনরত অবস্থায় বের হয়ে আসলে স্কুলে বিষয়টি জানাজানি হয়ে পড়ে।

এ বিষয়ে যৌন হয়রানির শিকার মেয়েটির বাবা বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগ করলে সন্ধ্যায় পুলিশ আবুল কালাম আজাদকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে নাটোর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, 'অভিযুক্ত শিক্ষক আবুল কালাম আজাদের বিরুদ্ধে মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে।'

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড