• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন গণশিক্ষা মন্ত্রী

  দিনাজপুর প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১৮:০৯
গণশিক্ষা মন্ত্রী
স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনের সময় গণশিক্ষা মন্ত্রী। (ছবি : সংগৃহীত)

দিনাজপুর ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবা ও অবকাঠামো উন্নয়ন পরিদর্শন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের (১৬ থেকে ২০) সমাপনী অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এই পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নুরুল ইসলাম, পরিবার পরিকল্পনা অফিসার ইসমাইল হোসেন, মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম, মেডিকেল অফিসার ডা. এনায়েতুল্লা নাজিম, মেডিকেল অফিসার ডা. আতিকুর রহমান, মেডিকেল অফিসার ডা. মুহ্তারেমা ফাতেমা, প্রধান সহকারী মো. এজাজুল ইসলাম, সেনেটারি ইন্সপেক্টর জগদিস চন্দ্র মহন্ত, ইপিআই টেকনিশিয়ান মো. সাইফুল ইসলাম প্রমুখ।

এমপি দীর্ঘ সময় ধরে স্বাস্থ্য কেন্দ্রের প্রতিটি ওয়ার্ডে গিয়ে ভর্তি হওয়া রোগীদের সাথে চিকিৎসার মান নিয়ে আলোচনা করেন এবং স্বাস্থ্য কেন্দ্রের অবকাঠামো সঠিকভাবে উন্নত হয়েছে কি না তা পরিদর্শন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড