• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ইছামতি নদী উদ্ধার আন্দোলনের কমিটি গঠন

  পাবনা প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১৭:৫০
পাবনা
প্রস্তুতিমূলক সভা (ছবি : দৈনিক অধিকার)

ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনা শাখার উদ্যোগে কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। পরে একটি প্রস্তুতিমূলক সভাও অনুষ্ঠিত হয়।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার সভাপতি হিসেবে দৈনিক সিনসার সম্পাদক এস. এম. মাহবুব আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে আলহাজ হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মো. হাসান আলী, অধ্যক্ষ এনামূল হক চৌধুরী টগর এবং হাসিনা আক্তার রোজী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ জেবুনেছা ববিন ও এম এ ছালাম, সাংগঠনিক সম্পাদক ড. মনছুর আলম, দপ্তর সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, অর্থ সম্পাদক মাও. মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিক আল কামাল, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম বিজলী, সাংস্কৃতিক সম্পাদক কবি সৈয়দা কামরুন্নাহার শিল্পী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুর রব মন্টু, পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম সুইট। ৩৬ জন কার্যকরী সদস্যসহ মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এস এম মাহবুব আলম। কমিটির সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি রোটা. মো. সাইফুল আলম স্বপন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ অধ্যক্ষ (অব.) মাহাতাব উদ্দিন বিশ্বাস প্রমুখ।

উল্লেখ্য, সভায় আগামী ৪ মে সকাল ১০টায় কাফনের কাপড় পরে খেয়াঘাট নতুন ব্রিজ হতে একটি র‌্যালি বের করা এবং উপদেষ্টা কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মজিবুর রহমান হাওলাদার।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড