• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

  মদন প্রতিনিধি, নেত্রকোণা

২০ এপ্রিল ২০১৯, ১৭:১২
নেত্রকোণা
নিহত ছাত্রী রিয়া মনি (ছবি : দৈনিক অধিকার)

নেত্রকোণার মদনে এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। নিহতের নাম রিয়া মনি। সে উপজেলার বাগদাইর গ্রামের আবুল হাসেমের মেয়ে। শনিবার (২০ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে।

নিহতের মা জানান, আমার মেয়ে শনিবার সকাল ৮টায় স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। প্রায় ৩০ মিনিট পর বাড়িতে ফিরে এসে বমি করতে থাকে। এ সময় বমি থেকে দুর্গন্ধ বের হওয়ায় কীটনাশক পান করেছে ভেবে তাকে দ্রুত মদন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কী কারণে কীটনাশক পান করেছে তা আমার জানা নেই। ময়মনসিংহ রেফার করার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক মো. আব্বাস উদ্দিন জানান, মাত্রাতিরিক্ত কীটনাশক পান করায় সে গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে রেফার করি। এর মধ্যেই তার মৃত্যু হয়।

পুলিশের এস আই নূরুল আমিন জানান, রিয়া মনি বিষপানে আত্মহত্যা করেছে খবর পেয়ে তার লাশের ময়না তদন্তের জন্য নেত্রকোণা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড