• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় পাইপগান ও গুলিসহ আটক ১

  পাবনা প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১২:০৫
আটক
পাইপগান ও এক রাউন্ড গুলিসহ রাহাতুল ইসলাম রিয়েল (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদীতে দেশীয় পাইপগান ও এক রাউন্ড গুলিসহ রাহাতুল ইসলাম রিয়েল (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঈশ্বরদীর কুষ্টিয়া-ঈশ্বরদী সড়কের আলহাজ্ব মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক রাহাতুল ইসলাম রিয়েল ঈশ্বরদী পৌর এলাকার হাসপাতাল রোডের জিগাতলা এলাকার রকিবুল ইসলামের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টায় চারজন যাত্রী নিয়ে একটি অটোরিকশা পাকশীর রুপপুর মোড় থেকে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অটোরিকশাটি আলহাজ্ব মোড়ে পৌঁছালে সেটি তল্লাশি করে পুলিশ সদস্যরা।

এ সময় অটোরিকশার সিটের নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। পরে চারজন যাত্রী অটোরিকশার চালককে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তথ্য প্রমাণের ভিত্তিতে রাহাতুল ইসলাম রিয়েলকে আটক দেখান হয়।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, ঈশ্বরদী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২০ এপ্রিল) সকালে আটক রাহাতুল ইসলাম রিয়েলকে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড