• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

কোম্পানীগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

  নোয়াখালী প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ০৯:০৬
নিহত
নিহত শারমিন আক্তার রিতু (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের চরকালি গ্রামে শারমিন আক্তার রিতু (১৮) নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। 

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলার চরফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চরকালি গ্রামের আবুল কালাম মেস্তরির নতুন বাড়িতে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে। 

নিহত গৃহবধূ কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কালা মিয়ার নতুন বাড়ির ফখরুল ইসলামের মেয়ে। 

এ ঘটনায় নিহতের শ্বশুর আবুল কালাম (৬০) শাশুড়ি আরাধনীকে (৫০) আটক করেছে পুলিশ। 

নিহতের মা তৈয়বের নেছা জানান, একই এলাকার মোশারেফ হোসেন বাহাদুরের সঙ্গে প্রায় তিন বছর আগে রিতুর বিয়ে হয়। জামাতা মোশারেফ হোসেন বাহাদুর ওমান প্রবাসী। বিবাহের পর থেকে জামাতা এবং তার মা, বোন আমার মেয়ের ওপর বিভিন্ন ভাবে অমানবিক নির্যাতন শুরু করে। মেয়ের জামাতা ও শ্বশুর বিভিন্ন সময় আমার কাছে যৌতুক হিসেবে নগদ তিন লাখ টাকা দাবি করে। এই সব ঘটনা নিয়ে একাধিকবার বৈঠক হয়। এর ফলে সম্প্রতি তাদের সম্পর্কের আরও অবনতি হয়।  

নিহতের মা আরও অভিযোগ করে বলেন, নিহতের স্বামী, শ্বশুর-শাশুড়ি ও ননদ তার মেয়েকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে তারা আমার মেয়েকে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কিন্তু আমার মেয়েকে নিয়ে আসার অনেক আগেই সে মারা যায় এবং হাসপাতালের বাইরে লাশ রেখে মেয়ের শ্বশুর-শাশুড়ি পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার এসআই নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড