• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ার হরিপুরে অগ্নিকাণ্ডে ৩টি ঘর পুড়ে ছাই

  কুষ্টিয়া প্রতিনিধি

১৯ এপ্রিল ২০১৯, ২১:১২
কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে নিঃস্ব দিনমজুর
অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ৩টি ঘর (ছবি : সংগৃহীত)

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদাহ গ্রামের এক বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে জাকিরুল ইসলাম জাকিরের (৩৬) ৩টি বসতঘর ও ঘরের সমস্ত আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এলাকাবাসীরা জানান, জাকিরের বাড়িতে হঠাৎ করে বিকট শব্দ হয়। এলাকার মানুষ ছুটে এসে দেখে জাকিরের ঘরে আগুন দাউ দাউ করে জ্বলছে। এলাকার মানুষ পানি ও বালি দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে ফায়ার সার্ভিসের গাড়ি এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

এই ব্যাপারে কুষ্টিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সাজ্জাত আলী জানান, 'অগ্নিকাণ্ডের ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হই। দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থল পরিদর্শন করে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কুষ্টিয়া জেলা যুব মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সম্পা মাহামুদ।

তিনি বলেন, 'হঠাৎ করেই আগুন লাগার খবর পাই। দ্রুত ফায়ার সার্ভিস স্টেশনকে জানানো হলে এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।'

তিনি আরও জানান, জাকির একজন দিনমজুর। হঠাৎ এমন অগ্নিকাণ্ডে সে তার সর্বস্ব হারিয়েছে। খোলা আকাশ ও পড়নের কাপড় ছাড়া কোনো কিছুই নেই।'

হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদ থেকে জাকিরকে সকল সাহায্য ও সহযোগিতা করার পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায় জাকিরের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান তিনি।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড