• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড় সীমান্তে ভারতীয় নাগরিক আটক

  পঞ্চগড় প্রতিনিধি

১৯ এপ্রিল ২০১৯, ১১:৪১
পঙ্কজ কুমার
আটককৃত ভারতীয় নাগরিক পঙ্কজ কুমার

পঞ্চগড় সদর উপজেলার জোতদারপাড়া সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পঙ্কজ কুমার (৩০) নামে ভারতীয় এক নাগরিককে আটক করেছে বিজিবি ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকালে সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের জোতদারপাড়া সীমান্তের হাফেজিয়াপাড়া এলাকা থেকে ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।

আটককৃত পঙ্কজ কুমারের বাড়ি ভারতের শিলিগুড়ির চপড়া গুয়াবাড়ি এলাকার বাপ্পী কুমারের ছেলে।

বিজিবি জানায়, পঙ্কজ কুমার দালালের মাধ্যমে পঞ্চগড়ের জোতদারপাড়া সীমান্তে ঘোরাঘুরি করছিল। সন্দেহজনকভাবে তাকে বিজিবির সদস্যরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে নিজেকে ভারতের নাগরিক বলে পরিচয় দেয়। পরে তাকে পঞ্চগড় সদর থানায় হস্তান্তর করা হয়। জোতদারপাড়া বিজিবি ক্যাম্পের হাবিলদার মুসলিম উদ্দিন বাদী হয়ে ওই ভারতীয় নাগরিকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে মামলা দায়ের করেন।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ দৈনিক অধিকারকে বলেন, বিজিবি ভারতীয় নাগরিককে আটক করে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে মামলা করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড