• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণধর্ষণের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা

  অধিকার ডেস্ক    ১৯ এপ্রিল ২০১৯, ১০:৩৬

ধষর্ণ
ছবি : প্রতীকী

মুন্সীগঞ্জ সিরাজদিখানে অষ্টম শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার হয়ে অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছে।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় অভিযুক্ত সোহেলকে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ওই এলাকা থেকে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী আত্মহত্যার আগে ঘটনার বিবরণ তার পরিবারকে জানিয়ে গিয়েছে। এদিকে স্কুল ছাত্রীকে ধর্ষণ ও আত্মহত্যার ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে (১৫) গত ১০ এপ্রিল সকাল সাড়ে ৯টায় গোয়ালখালী রাস্তা থেকে মুখ চেপে অপহরণ করে। পরে কেরানীগঞ্জের এক বাড়িতে নিয়ে গণধর্ষণ করে বখাটেরা।

নিহতের মা জানায়, আমার দুই মেয়ে এক ছেলের মধ্যে ও দ্বিতীয় সন্তান। ওই দিন স্কুলে যাওয়ার উদ্দেশে ঢাকা-নবাবগঞ্জ রাস্তার তুলশীখালী গোয়ালখালী পৌঁছালে সোহেল, পলাশসহ তিনজন আমার মেয়েকে জোর করে মুখে রুমাল চেপে অপহরণ করে। তারা সিএনজিচালিত অটোরিকশায় করে ঢাকা কেরানীগঞ্জের কদমতলী এলাকা নিয়ে যায়। ওরা সারারাত আমার মেয়েকে নির্যাতন করে।

তিনি আরও জানান, ১১ এপ্রিল কদমতলী থানা থেকে ফোন করলে আমরা ওকে নিয়ে আসি। ঘটনায় জানাজানি হওয়ায় লজ্জায় ঘৃণায়, অপমানে নিজ ঘরে আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনা সম্পর্কে এখন কিছু বলা যাবে না। আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত আসামি সোহেলকে বৃহস্পতিবার আটক করেছে পুলিশ।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড