• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাইকে অপহরণ করে বাবার কাছে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি

  অধিকার ডেস্ক    ১৯ এপ্রিল ২০১৯, ০৯:০৮

ফাহাদ জামিল
স্কুলছাত্র ফাহাদ জামিল ( ছবি : সংগৃহীত )

নারায়ণগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্র ফাহাদ জামিলকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে তারই বড় ভাই মারুফ জামিল। এ ঘটনায় তার বড় ভাইসহ ৩ অপহরণকারীকে আটক করে পুলিশ। পাশাপাশি উদ্ধার করা হয় অপহৃত স্কুলছাত্র ফাহাদ জামিলকে।

উদ্ধার হওয়া মারুফ জামিল নারায়ণগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। তিনি শহরের ভূঁইয়াপাড়া এলাকার মো. মনির হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে ওই স্কুলছাত্রকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ফাহাদ জামিলের বড় ভাই মারুফ জামিল (৩০), মারুফের সহযোগী সোহান (২৬) ও জিসান (৩০)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক মিজানুর রহমান জানান, ফাহাদ জামিল গত ১৭ এপ্রিল সকালে স্কুলের উদ্দেশে বাসা থেকে বের হয়। এরপর স্কুল থেকে সন্ধ্যায় বাসায় ফেরার কথা থাকলেও সে আর বাসায় ফেরেনি। পরবর্তীতে অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে ফাহাদের বাবার মোবাইলে ফোন আসে। ফোনে বলা হয় আপনার ছেলেকে জীবিত ফেরত চাইলে রাত ৯টার মধ্যে ৬০ লাখ টাকা দিতে হবে। যদি এই বিষয়টি থানায় জানানো হয় তাহলে ফাহাদকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে। এ কথা বলে সাথে সাথেই মোবাইল নাম্বারটি বন্ধ করে দেয়া হয়।

তিনি আরও জানান, পরে মোবাইল ফোন ট্র্যাক করে জানা যায় অপহরণের পর ফাহাদকে নিয়ে অপহরণকারীরা প্রথমে ফতুল্লার লালপুর ও পরে মুন্সীগঞ্জ এলাকাতে যায়। পরবর্তীতে র‌্যাবের সহায়তায় মুন্সীগঞ্জ লঞ্চঘাট থেকে অপহৃত ফাহাদকে উদ্ধার করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড