• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  নোয়াখালী প্রতিনিধি

১৯ এপ্রিল ২০১৯, ০৬:২৩
দুর্ঘটনার শিকার বাস
নোয়াখালীতে দুর্ঘটনার শিকার বাস ও মোটরসাইকেল। (ছবি : সংগৃহীত)

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ফেনী-নোয়াখালী মহাসড়কের ছমির মুন্সির হাট সংলগ্ন পশ্চিম বাজার এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় ৭টায় ঘটা এই দুর্ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ফরহাদ হোসেন (২৬) নামে এক মোটরসাইেকেল আরোহীর মৃত্যু হয়। এতে গুরুতর আহত হন আরও কমপক্ষে একজন।

স্থানীয়দের মতে, নিহত ফরহাদ হোসেন সেনবাগ উপজেলার মহিদীপুর গ্রামের পঞ্চায়েত বাড়ির ওবায়দুল হকের ছেলে। আর আহত সাইফুল ইসলাম মহিদীপুর গ্রামের তাজুল ইসলাম ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ দিন সন্ধ্যায় জেলা শহর মাইজদী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস (চট্টগ্রাম চ- ১৩৭৮) বসুর হাট যাওয়ার সময় সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের ছমির মুন্সির হাট পশ্চিম বাজারে পৌঁছালে চৌমুহনী অভিমুখী একটি মোটরসাইকেলের (ফেনী ল-১৯-৪৭০৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

মূলত এতেই মোটরসাইকেলটি পুরোপুরি ধুমরে মুছরে যায়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের আহত দুই আরোহীকে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন :- পিরোজপুরে ইজিবাইকে ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু

পরে ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলী পাটোয়ারী বলেন, ‘এ ঘটনায় পুলিশ গাড়ী দুইটিকে আটক করেছে। যদিও বাসের চালককে এখনও গ্রেফতার করা যায়নি। পরবর্তীতে এর যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড